কালিয়ায় প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়ন বিষয়ে মতবিনিময় সভা

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৬:২৫:৫৯ এম

 

ফরহাদ খান, নড়াইল : নড়াইলের কালিয়ায় প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়ন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে নড়াইলের কালিয়া পৌর কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। এছাড়া কয়েকজন শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

কালিয়া উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে অনুুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, নড়াইল ১ আসনের সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি।

তিনি বলেন, পড়ালেখা হচ্ছে একটি পরিবারের সবচেয়ে বড় বিনিয়োগ। ছেলে-মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করতে পারলে তারা পরিবার, সমাজ ও দেশের জন্য কল্যাণ বয়ে আনে। তাই সবার উচিত সেদিকে লক্ষ্য রাখা। যথাযথ গুরুত্ব দেয়া। তাই পড়ালেখার পাশাপাশি শিশুদের নীতি-নৈতিকতা শিক্ষা দিতে হবে। মোবাইল ফোন ও তথ্য প্রযুক্তির অপব্যহাররোধ করে শিশুদের খেলাধূলার ব্যবস্থা করতে হবে। এ ব্যাপারে শিক্ষক ও অভিভাবকদের যথাযথ ভূমিকা পালন করতে হবে।

পূর্ব কালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্যা শাহীদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, কালিয়া পৌরসভার মেয়র ওয়াহিদুজ্জামান হীরা, কালিয়া উপজেলা শিক্ষা অফিসার বাসুদেব কুমার সানা, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, কালিয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান ইব্রাহিম শেখ, কালিয়া উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর কবিরুল ইসলামসহ অনেকে।