গোল্ডেন এক্স ক্রিকেটার্স যশোর ও খুলনা এক্স ক্রিকেটার্সদের ম্যাচ ড্র

এখন সময়: রবিবার, ১৯ মে , ২০২৪, ০৮:৪২:১২ পিএম

 

ক্রীড়া প্রতিবেদক: যশোরে গোল্ডেন এক্স ক্রিকেটার্স যশোর ও খুলনা এক্স ক্রিকেটার্সদের মধ্যকার প্রীতি ক্রিকেট ম্যাচ ড্র হয়েছে। শামস উল হুদা স্টেডিয়ামে শনিবার এই ম্যাচ অনুষ্ঠিত হয়।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে গোল্ডেন এক্স ক্রিকেটার্স যশোর দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে বিপ্লব ৮১, রাজু ২৫, সিমু ১৫, রান সংগ্রহ করেন। অতিরিক্ত থেকে আসে ২৭ রান। খুলনার পক্ষে মনি ২, তুষার, তপন নন্দি, ফিরোজ ও তুহিন ১টি করে উইকেট লাভ করেন।

জয়ের লক্ষে পরে ব্যাট করতে নেমে খুলনা এক্স ক্রিকেটার্স দল নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে। ফলে খেলাটি ড্র হয়েছে।

দলের পক্ষে তুষার ৮২, পাপ্পা ৪৫,মাসুম ১৬, রান সংগ্রহ করেন। অতিরিক্ত থেকে আসে ২০ রান। যশোর দলের পক্ষে বনি,বিপ্লব ,বাচ্চু ,রকিম ১টি করে উইকেট লাভ করেন। খেলায় আম্পায়ার ছিলেন কামরুজ্জামান হিরা ও জাকির আহমেদ। স্কোরার ছিলেন আবুল বাশার মুকুল।

সকালে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি সফিয়ার রহমান মল্লিক। ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবালের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য সোহেল মাসুদ হাসান টিটো,খুলনা দলের খেলোয়াড় শেখ মনিরুল হাসান প্রমুখ।