ছুরিকাঘাতে হত্যা চেষ্টার অভিযোগে প্রেমিকসহ দুইজনের বিরুদ্ধে মামলা

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০১:৩১:৪২ পিএম

নিজস্ব প্রতিবেদক: ছুরিকাঘাতে হত্যা চেষ্টার অভিযোগে এবার প্রেমিক রুবেল ইসলামসহ দুইজনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা করেছেন এক নওমুসলিম নারী। রোববার তিনি নিজে বাদী হয়ে আদালতে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল অভিযোগে তদন্ত করে সিআইডি পুলিশকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামিরা হলো শহরের বেজপাড়ার ইউসুফ মোল্যার ছেলে রুবেল হোসেন ও একই এলাকার ওবাইদ। এর আগে ওই নওমুসলিম নারী রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা করেছিলেন।

মামলার অভিযোগে জানা গেছে, ওই নওমুসলিম নারীর শহরের একটি পার্লারে চাকরি করেন। পার্লারে আসা-যাওয়ার পথে রুবেলের সাথে তার পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর রুবেল বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে নওমুসলিমকে বিয়ে না করায় 

বাধ্য হয়ে রুবেলকে আসামি করে আদালতে মামলা করেন। এতে ক্ষিপ্ত হয়ে রুবেল তাকে হত্যার হুমকি দেয়। গত ২৪ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে ওই নারী ঘর থেকে বাইরে বের হলে আসামিরা তাকে ঝাপটে ধরে। এর মধ্যে রুবেল তাকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে। চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। আহত ওই নারীকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। কিছুটা সুস্থ হয়ে তিনি থানায় মামলা করতে গেলে তা গ্রহণ না করায় আদালতে এ মামলা করেছেন।