মধুমেলায় যাদু প্যান্ডেলে অশ্লীলতার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৬:১৬:৫০ এম

কেশবপুর প্রতিনিধি  : কেশবপুরে সাগরদাঁড়ির মধুমেলায় বুধবার প্রথম রাতে যাদুর প্যান্ডলে অশ্লীলতার অভিযোগে প্যান্ডেল মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন।  এসময় মালিক রবিউল ইসলামের কাছ থেকে জরিমানার টাকা আদায় ও প্যান্ডেল বন্ধ করে দেয়া হয়েছে।

গত ২৫ জানুয়ারি কেশবপুর উপজেলা সাগরদাঁড়িতে শুরু হয়েছে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে সপ্তাহ ব্যাপী মধুমেলা। এবছর জমকালো আয়োজনের মধ্যে মধুমেলায় রয়েছে যাত্রা, সার্কাস, পুতুল নাচ, যাদুর প্যান্ডেল সহ সকল প্রকার বিনোদনমূলক প্রদর্শনী। মধুমেলার প্রথম রাতে যাদুর প্যান্ডেল চলে অশ্লীলতা।

নিরবচ্ছিন্ন নিরাপত্তা ও অশ্লীলতা বন্ধ করতে আয়োজক কর্তৃপক্ষ আগে ভাগে সন্দেহভাজন স্থানে সিসিটিভি ক্যামেরা স্থাপন করে রাখেন। গভীর রাতে উপজেলার গোপসেনা গ্রামের রবিউল ইসলামের যাদুর প্যান্ডেলে ভ্যারাইটিস শোর নামে অশ্লীলতা শুরু করলে সিসিটিভি ক্যামেরায় অভিযোগ সনাক্ত করা হয়। এসময় রবিউল ইসলামের বিরুদ্ধে মামলা দিয়ে ভ্রাম্যমাণ আদালত ৩০ হাজার টাকা জরিমানা আদায় করে এবং তার যাদুর প্যান্ডেল আগামী দিনগুলোর জন্য বন্ধ করে দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আরিফুজ্জামান।

এ ব্যাপারে কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন বলেন এবারের মধুমেলায় কোনো প্রকার অশ্লীলতার স্থান নেই। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না।