১৬ বছর পর আগামীকাল বাগেরহাট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৮:৫৩:২৩ পিএম

বাগেরহাট প্রতিনিধি : ১৬ বছর পর আগামীকাল বুধবার (২৫ জানুয়ারি) বাগেরহাট জেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন।

 এ সভায় মতবিনিময়ে অংশ নেন, কেন্দ্রিয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, মৃনাল কান্তি জোতদার, যুগ্ন সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক অ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম, প্রচার সম্পাদক জয়দেব নন্দি।

এ সময় বক্তারা বলেন, আগামীকাল বুধবার শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে বাগেরহাট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  হবে।  এ সম্মেলনে ২৭৪ জন কাউন্সিলারের মতামতের ভিত্তিতে ১০১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠিত হবে। এ সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করবেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। এ ছাড়া এ সম্মেলনের প্রথম পর্বে আওয়ামী লীগ ও যুবলীগের কেন্দিয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তৃতা করবেন বলে জানানো হয়েছে। এ দিকে এই সম্মেলনকে কেন্দ করে এই যুব সংগঠনের নেতাকর্মিদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। পদ প্রত্যাশীদের  বর্নিল প্রচার প্রচারণায় ব্যানার, প্যানা, বিলবোর্ডে ছেয়ে গেছে সম্মেলন স্থলের আশেপাশের সড়কসহ শহরের দৃশ্যমান স্থান সমুহ। কেন্দ্রিয় নেতৃবৃন্দের আগমনের পথে পথে নির্মান করা হয়েছে প্রায় ডজন খানেক তোরণ। জেলা যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদ পেতে ইতোমধ্যে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন ৯ জন। এ ছাড়া সম্মেলনের ২য় পর্বে নতুন করে যদি কেউ পদ পেতে আগ্রহ প্রকাশ করে তার বিষয়টিও বিবেচনায় নেয়া হবে বলে জানান  কেন্দ্রিয় যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল।