স্কুলছাত্রীকে কুপ্রস্তাব : আশাশুনিতে জামিন মেলেনি প্রধান শিক্ষকের

এখন সময়: মঙ্গলবার, ২৩ এপ্রিল , ২০২৪, ১১:২৭:৪৩ পিএম

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে ছাত্রীর মামলায় চার্জশিটভূক্ত আসামি কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালীর জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন নারী শিশু নির্যাতন দমন আইন আদালত। রোববার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করে পাবলিক প্রসিকিউটর জহুরুল হায়দার। তাকে সহযোগিতা করেন শহীদুল ইসলাম পিন্টু, এ কে আজাদ ও বদিউজ্জামান। আসামি পক্ষের আইনজীবি ছিলেন লুৎফর রহমান ও হায়দার আলী।

আইনজীবী এ কে আজাদ জানান, দশম শ্রেণির শিক্ষার্থীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় চার্জশিটভূক্ত আসামি আশাশুনির বেউলা গ্রামের মৃত বিন্দু চরণ ঢালীর ছেলে প্রধান শিক্ষক দুঃখীরাম ঢালী হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। রোববার দীর্ঘ শুনানি শেষে তার জামিন আবেদন না মঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন। প্রধান শিক্ষকের জামিন না মঞ্জুর হওয়ায় বাদী পক্ষের আইনজীবি, বাদীর পরিবার ও অভিভাবকবৃন্দ সন্তোষ প্রকাশ করেছেন।

প্রসঙ্গত. প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালী ১০ম শ্রেণির ছাত্রীকে প্রাইভেট পড়াকালীন সময়ে অশালীন কথাবার্তা বলাসহ বিভিন্নভাবে কুপ্রস্তাব দিতো। গত বছর ১৭ মে বিকালে পড়ার পর একা পেয়ে তার ওড়না ধরে টান দেয়া এবং জড়িয়ে ধরে স্পর্শকাতর স্থানে হাত দিয়ে প্রধান শিক্ষক শ্লীলতাহানি ঘটায়। এ ঘটনায় ওই শিক্ষার্থী বাদী হয়ে আশাশুনি থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। প্রথমে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু হানিফ ও পরে এসআই গোলাম মোস্তফা মামলার ৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও দীর্ঘ তদন্ত শেষে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগ প্রাথমিকভাবে সত্য বলে প্রমাণিত হওয়ায় আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।