ছাত্রলীগ নেতার বাড়িতে বিয়ের দাবিতে অন্তঃসত্ত্বা প্রেমিকার অনশন

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০১:৪২:৫৭ এম

সাতক্ষীরা প্রতিনিধি : কনকনে শীত উপেক্ষা করে সাতক্ষীরা তালা উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক রাসেল বাদশার (২৩) বাড়িতে অনশনে বসেছেন অন্তঃসত্ত্বা প্রেমিকা (১৬)। শুক্রবার বিকেল থেকে সে অনশন শুরু করে। খবর পেয়ে তালা থানা পুলিশ উপস্থিত হয়ে রাত ১০ টার দিকে ওই মেয়েকে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে থানা হেফাজাতে নিয়ে আসে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। প্রেমিক রাসেল বাদশা উপজেলার মাগুরা ইউনিয়নের ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক।

স্থানীয়রা জানান, রাসেল বাদশা বাড়িতে এক তরুণী বিয়ের দাবিতে শুক্রবার বিকেল থেকে অনশন শুরু করে। এ সময় খবরটি এলাকায় চাউর হলে ওই ছাত্রলীগ নেতা প্রেমিক রাসেল বাদশার বাড়িতে ভিড় করতে থাকে। এক পর্যায়ে ছেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠানোর চেষ্টা করে। খবর পেয়ে তালা থানা পুলিশ রাতে ওই ছেলের বাড়িতে উপস্থিত হয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মেয়েটিকে থানা হেফাজাতে নিয়ে আসে।

এ বিষয়ে প্রেমিক রাসেল বাদশা ও তার পিতা ইউপি মেম্বর মইনুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বিষয়টি নিয়ে কোনো কথা বলতে রাজি হয়নি।

তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত ১০ টার দিকে ওই মেয়েকে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য থানা হেফাজাতে নিয়ে আসে।

মেয়েটি জানায়, এক বছর আগে থেকে রাসেল বাদশা সঙ্গে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বর্তমানে সে দুই মাসের অন্তঃসত্ত্বা বলে দাবি করছে। কিন্তু তার প্রেমিক রাসেল বাদশা বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে এখন বিয়ে করছে না। বিয়ে না করলে সে আইনগত পদক্ষেপ গ্রহণ করবে। এজাহার পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।