বাগেরহাটে তরুণ রাজনীতিবিদদের সংবাদ সম্মেলন

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০১:৩৮:৩১ পিএম

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে বেসরকারি সংস্থা ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পৃষ্ঠপোষকতায় ২টি রাজনৈতিক দলের তরুন রাজনীতিবিদদের যৌথ উদ্যোগে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেছে। বুধবার সকালে বাগেরহাট প্রেসক্লাবের মুজিববর্ষ মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের প্রথম অংশ উপস্থাপন করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজনৈতিক ফেলো ও বাগেরহাট জেলা যুব মহিলা লীগের দপ্তর সম্পাদক আলভিনা মেহজাবিন। লিখিত বক্তব্যের শেষ অংশ উপস্থাপন করেন ডেমোক্রেসি ইন্টান্যাশনালের রাজনৈতিক ফেলো ও বাগেরহাট সদর উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সদস্য সচিব হাবিবুল্লাহ ওয়াহেদ হাবিব। সংবাদ সম্মেলনে কাড়াপাড়া ইউনিয়নের পল্লীমঙ্গল সমিতির খেলার মাঠের  পাশের রাস্তা সংস্কার ও একটি ড্রেন নির্মাণের দাবি জানানো হয়। এ দাবি বাস্তবায়নের জন্য ইতোমধ্যে গণসাক্ষর সংগ্রহ করে কাড়াপাড়ার ইউপি চেয়ারম্যানের কাছে দেয়া হয়েছে বলে উল্লেখ করা হয়।

সংবাদ সম্মেলনে বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, বাগেরহাট জেলা যুব মহিলালীগের সভাপতি অ্যাড. লুনা সিদ্দিকী, কাড়াপাড়ার ইউপি চেয়ারম্যান মহিতুর রহমান পল্টনসহ ২টি রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় ইউপি চেয়ারম্যান মহিতুর রহমান পল্টন আগামী অর্থ বছরে রাস্তাটি সংস্কার ও ড্রেন নির্মাণ করা হবে বলে আশ^াস দেন।