শালিখায় বাড়ি থেকে ডেকে যুবককে মারপিট

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ১০:৪৭:৫৭ এম

শালিখা (মাগুরা) প্রতিনিধি: শালিখার মধুখালী গ্রামের রিয়াজুল ইসলাম নামেরএক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে বেদম মারপিট করেছ কতিপয় দুর্বৃত্ত। সে এখন শালিখা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আহত রিয়াজুল ইসলাম জানায়, গত শুক্রবার সাবেক খাটোরের নূর আলী রিয়াজ হোসেন তাকে বাড়ি থেকে ডেকে নড়াইলের সিংগিয়া গ্রামে নিয়ে যায়। সেখান থেকে ইলিয়াস,রিয়ারুল,বাহারুল ও সুমনসহ তারা তাকে জোর করে ৪ টি মোটরসাইকেলে শালিখার সাবেক খাটোর চৌরাস্তার বাহারুলের বাড়ি নিয়ে আসে। এরপর তারা সন্ধ্যার পর বাহারুলের ট্রলি চুরি করার অজুহাত দেখিয়ে তাকে হাতুড়ি ও রড দিয়ে বুলবুল, মাছুদ,নাসিম,হৃদয়,রাসেল,মন্জুরসহ দুর্বৃত্তরা মারপিট করতে থাকে। তার মাথা,কপাল,দুই পাসহ শরীরের বিভিন্ন জায়গা ফেটে ও কেটে যায়। মারপিটের একপর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়রা তার মামাকে খবর দিলে তার মামা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে তার বাবা আঃ গনি মোল্লা ও মা ফরিদা পারভীন বলেন, আমার নির্দোষ একমাত্র ছেলেকে কৌশলে  বাড়ি থেকে ডেকে নিয়ে অভিযুক্তরা এমন ভাবে মেরেছে যে জীবনে ও বেঁচে থাকলেও কাজ-কর্ম করে খেতে পারবে না। ভবিষ্যতে তার দু পা অচল হয়ে পঙ্গু হয়ে যেতে পারে।