ইবির অর্থনীতি বিভাগের প্রথম পুনর্মিলনী ৪ ফেব্রুয়ারি

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৬:২৮:৫১ এম

প্রেসবিজ্ঞপ্তি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী আগামী ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। অর্থনীতি বিভাগের সভাপতি ও প্রথম পুনর্মিলনী আহবায়ক কমিটির আহবায়ক অধ্যাপক ড. কাজী মোস্তফা আরিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে গ্রাজুয়েট সম্পন্নকারী অ্যালামনাইগন এ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। অনুষ্ঠানে যোগদানের জন্য আগামী ১৫ জানুয়ারির মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। 

রেজিস্ট্রেশন ফি ১৯৮৭-৮৮ শিক্ষাবর্ষ থেকে ১৯৯৯-২০০০ শিক্ষাবর্ষ পর্যন্ত জনপ্রতি দুই হাজার টাকা, ২০০০-০১ শিক্ষাবর্ষ থেকে ২০০৯-১০ শিক্ষাবর্ষ পর্যন্ত জনপ্রতি এক হাজার পাঁচশত টাকা এবং ২০১০-১১ শিক্ষাবর্ষ থেকে ২০১৬-১৭ শিক্ষাবর্ষ পর্যন্ত জনপ্রতি এক হাজার টাকাধার্য করা হয়েছে। এছাড়া পরিবারের সদস্যগণ অংশগ্রহন করতে চাইলে জনপ্রতি অতিরিক্ত পাঁচশত টাকা প্রদান করতে হবে এবং চলতি ছাত্র-ছাত্রীদের জন্য তিনশত টাকা রেজিস্ট্রেশন ফি নির্ধারন করা হয়েছে।

অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা https//sites.google.com/view/eco-iu/home ওয়েবসাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করাতে পারবেন।

এছাড়াwww.eco.iu.ac.bd ওয়েবসাইটে রেজিস্ট্রেশনের নিয়মাবলীসহ সকল তথ্য পাওয়া যাবে।

ব্যাংক, মোবাইল ব্যাংকিং বিকাশ ও নগনের মাধ্যমে টাকা পাঠিয়ে রেজিস্ট্রেশন ফি প্রদান করা যাবে। বিকাশ নম্বর (পার্সোনাল)- ০১৭১৫৬১৪০৫৪, ০১৭২৩২১৭০৮৬। নগদ নম্বর (পার্সোনাল)-০১৭১৮২০৯৮১৭। ব্যাংক একাউন্ট নং-০২০০০১৯৩২৯৭৩৩ (অনলাইন), অগ্রনী ব্যাংক লিঃ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা, কুষ্টিয়া।

অর্থনীতি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী সফলভাবে সম্পন্ন করতে কয়েকটি উপকমিটি গঠন করা হয়েছে।

পুনর্মিলনী অনুষ্ঠানের সার্বিক বিষয়ে অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. কাজী মোস্তফা আরিফ বলেন, ‘অর্থনীতি বিভাগের প্রথম পুনর্মলনী অনুষ্ঠান নিয়ে আমরা উচ্ছ্বসিত। প্রোগ্রাম সফল করতে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।’