বর্তমান সরকারের আমলে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে : প্রতিমন্ত্রী স্বপন

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৬:৩৯:৪৬ এম

নড়াইল পৌর প্রতিনিধি: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, বর্তমান সরকারের আমলে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছেন। সব ধর্মের প্রতি সমান অধিকারÑএই দৃষ্টিভঙ্গি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার পরিচালনা করছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসাম্প্রদায়িক চিন্তা চেতনা নিয়ে সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেসব স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়াতে সক্ষম হয়েছে।

রোববার দুপুর দেড়টায় নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশন চিকিৎসা কেন্দ্র ও কেন্দ্রের অভ্যন্তরে সড়ক উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য দেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার সাদিরা খাতুন, নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন নাছিমা আকতার ও নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনোরঞ্জন কাপুড়িয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. তাপসী কাপুড়িয়া, লোহাগড়া পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক ও জয়পুর তারকচাঁদের উত্তরসূরী পরীক্ষিত গোসাই। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞান প্রকাশানন্দ।