মহেশপুরে ১৬ মামলার আসামি জীবনকে কুপিয়ে হত্যা

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৭:৫১:৫০ পিএম

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : ঝিনাইদহের মহেশপুরে ১৬ মামলার আসামি জীবন চৌধুরী ওরফে টিটোনকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১১ টার দিকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জীবন চৌধুরী ওরফে টিটোন মহেশপুর উপজেলার ধান্যহাড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার রাত সাড়ে ৭টার দিকে বাড়ির সামনের একটি চায়ের দোকানে বসে ছিলেন জীবন চৌধুরী ওরফে টিটোন। এ সময় সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে তাকে প্রথমে মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১১টার তার মৃত্যু হয়। তার বিরুদ্ধে মহেশপুর, জীবননগর, চৌগাছাসহ বিভিন্ন থানায় চাঁদাবাজি ও প্রতারণাসহ প্রায় ১৬ মামলা রয়েছে।

যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান ডা. সালাউদ্দিন আহাম্মেদ জানান, ৩ মোটর সাইকেলে কয়েকজন দুর্বৃত্ত্ব এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। তাকে উদ্ধার করে প্রথমে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সেলিম মিয়া জানান, পূর্ব শক্রতার জের ধরে এই হত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে।

এদিকে নিহত জীবন চৌধুরী ওরফে টিটোনের বাবা বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।