অনলাইনে জুয়া খেলার অভিযোগে দুইজন আটক

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০১:০৪:৩৯ পিএম

নিজস্ব প্রতিবেদক: অন লাইনে জুয়া খেলার অভিযোগে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা যশোরের মণিরামপুর থেকে দুইজনকে আটক করেছে। আটক দুইজন দীর্ঘদিন ধরে ওয়ানএক্সবেডসহ বিভিন্ন বেটিং ওয়েব সাইটের মাধ্যমে অর্থ লেনদেন করে আসছে বলে অভিযোগ পেয়েছে র‌্যাব।

চক্রটি অনলাইনে দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন ব্যক্তির কাছ হতে অবৈধভাবে ডলার কেনাবেচা এবং অনলাইন ব্যাংর্কি এর একাউন্ট ব্যবহারের করে অর্থ লেনদেন করে আসছে।

আটক দুইজন হলো, কমলপুর গ্রামের চিত্ত রঞ্জন রায়ের ছেলে বিপ্লব রায় (২৩) এবং তার সহযোগী আনন্দ কুমার রায়ের ছেলে সমীর কুমার রায় (২৩)।

র‌্যাব জানিয়েছে, অনলাইনে জুয়া খেলার একটি অভিযোগ গোপন সূত্রে পাওয়ার পর তাদের একটি টিম ২৭ নভেম্বর বিকেল সোয়া ৪টার দিকে মণিরামপুর উপজেলার কমলপুর এলাকায় অভিযান চালায়। সেখান থেকে অনলাইন বেটিং এর মাধ্যমে অবৈধ অর্থ লেনদেন চক্রের মূলহোতা বিপ্লব রায় (২৩) এবং তার সহযোগী সমীর কুমার রায় (২৩)কে আটক করে। এ সময় তাদের কাছ থেকে অনলাইন বেটিং এর কাজে ব্যবহৃত ০২টি স্মার্ট মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইল ফোন থেকে বিভিন্ন ম্যাসেঞ্জার গ্রুপের মাধ্যমে অনলাইন ব্যাংকিং ছাড়াও অনুমোদনবিহীন বিদেশি অ্যাপস ওয়ানএক্সবেডসহ অন্যান্য অবৈধ বেটিংএ আয় ও ব্যয়কৃত ডলার এবং দেশিয় অর্থ অবৈধ উপায়ে লেনদেন সংক্রান্ত তথ্য পাওয়া গেছে।

র?্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটককৃত আসামির বিরুদ্ধে মণিরামপুর থানায় মামলা করা হয়েছে।