সাতক্ষীরার শীর্ষ চোরাকারবারি আলফা ফেনসিডিলসহ গ্রেফতার

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০১:৩৩:০০ এম

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার পুলিশের তালিকাভূক্ত শীর্ষ চোরাকারবারি জেলা পরিষদের সাবেক সদস্য আল ফেরদৌস আলফাকে ফেনসিডিলসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। শনিবার ভোরে শহরের বাইপাস সড়কের কাশেমপুর এলাকা থেকে ৩০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

আল ফেরদৌস আলফা (৫০) দেবহাটা উপজেলার উত্তর কোমরপুর গ্রামের আবুল কাশেম সরদারের ছেলে।

পুুলিশের দাবি, আলফা চোরাকারবারির মাধ্যমে খুব অল্প সময়ে কুলি থেকে কোটিপতি বনে গেছে। দীর্ঘ বছর ধরে সে সাতক্ষীরার পদ্মশাখরা হাড়তদাহ এলাকায় সীমান্ত ইছামতি নদীর ঘাটে এক সময় নৌকার কুলির কাজ করতো। সে সময় থেকে চোরাচালান ব্যবসার সাথে জড়িয়ে পড়ে। রয়েছে তার বিশাল চোরাকারবারি সিন্ডিকেট। বিগত ওয়ান ইলেভেনের সময় যৌথবাহিনীর হাতে আলফা মাদকসহ গ্রেফতার হয়। দ্রুত বিচার ট্রাইব্যুনালে আলফার সাত বছর সাজা হয়। এরপর বিগত ২০১৯ সালের ডিসেম্বরে চোরাচালান মামলায় আলফা ও তার ভাই আব্দুল আলীমকে গ্রেফতার করে জেলে পাঠায় পুলিশ।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বাবলুর রহমান জানান, আলফা একজন শীর্ষ মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী। ডিবি পুলিশ  শনিবার ভোরে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়েছে। মাদকদ্রব্য আইনের মামলায় তাকে জেল হাজতে প্রেরণ করা হেেয়ছে।