বিদ্যুস্পৃষ্টে যুবকের মৃত্যু

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৪:৩৭:৫১ পিএম

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে বিদ্যুতের তারে জড়িয়ে কনক সরদার (২০) নামে এক যুবক মারা গেছে। ধারনা করা হচ্ছে  বৈদ্যুতিক যন্ত্রাংশ চুরি করার সময় মারা যায় ওই যুবক। গত  বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। কনক সরদার উপজেলার প্রেমবাগ ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের  মোশারফ সরদারের ছেলে। 

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কনক সরদার বৃহস্পতিবার দিবাগত রাতে বিশ্বকাপ ফুটবলে ব্রাজিলের খেলা দেখার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। রাতে খেলা দেখার পর আর বাড়িতে ফেরেনি। পরে শুক্রবার সকালে উপজেলার প্রেমবাগ এলাকার একটি মাঠে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অভয়নগর থানার এসআই গোলাম রহমান বলেন, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির সময় বিদ্যুৎস্পৃষ্টে ওই যুবকের মৃত্যু হতে পারে বলে ধারনা করা হচ্ছে। তার মরদেহের পাশ থেকে যন্ত্রাংশ খোলার সরজ্ঞাম পাওয়া গেছে। সকালে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভয়নগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।