কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ এমপি চঞ্চলের

এখন সময়: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল , ২০২৪, ০৫:৫৮:৫০ পিএম

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর: ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল বলেছেন,অসহায় কৃষকের ভাগ্যের উন্নয়ন ঘটাতে পারেন মাত্র একজনই। তিনি আমাদের নেত্রী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। দেশের কৃষকের জন্য বিভিন্ন প্রকারের সার, ধানের বীজ, ছোলার বীজ, পেঁয়াজের বীজ, রসুনের বীজ, গমের বীজ, ভুট্টার বীজ, পাটের বীজসহ যখন যেটার প্রয়োজন তখন সেটা তিনি কৃষকদের মাঝে বিনামূল্যে বিতরণ করছেন। আর বিগত দিনে যারা ক্ষমতায় ছিলেন তারা কখনই অসহায় কৃষকদেরকে কিছুই দিতে পারেনি।

মঙ্গলবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর উপজেলা পরিষদ চত্বরে কৃষকদের মাঝে হারভেস্টার, পাওয়ার টিলার ও সিজার মেশিন (বীজ বপনের যন্ত্র) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, উপজেলা কৃষি কর্মকর্তা হাসান আলী ও নাটিমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মাস্টার।

আলোচনা পর্ব শেষে কৃষকদের মধ্যে হারভেস্টার, পাওয়ার টিলার ও সিজার মেশিন মেশিন (বীজ বপনের যন্ত্র) বিতরণ করেন এমপি শফিকুল আজম খান চঞ্চল।