যশোরে প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে পরিণত হবে : শেখ হেলাল এমপি

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:৪৯:০৯ পিএম

ফরহাদ খান, নড়াইল : জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাংগঠনিক কর্মকাণ্ড ও স্বাধীনতা বিরোধী অপশক্তি এবং রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড প্রতিরোধ বিষয়ে নড়াইলে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি।

তিনি বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করবে। ২৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা জনসমুদ্রে পরিণত হবে। জনসভায় লাখ লাখ লোকের সমাগমে প্রমাণ হবে দেশে কারা থাকবে, বিএনপি-জামায়াত না স্বাধীনতার পক্ষের শক্তি।

নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। সভায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

প্রধান অতিথি শেখ হেলাল উদ্দিন এমপি আরো বলেন, নড়াইল জেলার মাটি আওয়ামী লীগের ঘাঁটি আবারও তা প্রমাণ হবে। সব সময় এখানে নৌকার জয় হয়। আগামী নির্বাচনেও নড়াইলসহ পাশর্^বর্তী জেলার সব আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীই জয়ী হবেন।

শেখ হেলাল উদ্দিন বলেন, বিএনপি হল খুনির দল। বিএনপি সরকার ক্ষমতায় থাকলে দলীয় (বিএনপি) নেতাকর্মীদের লুটপাট ও পকেট ভরার কারণে দেশের উন্নয়ন থমকে যায়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের জনগণের ভাগ্যের উন্নয়ন ঘটে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন এদেশের মানুষ ভালো থাকুক। এদেশের ছেলেমেয়েরা লেখাপড়া শিখে চাকরি পাক। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন, তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করে চলেছেন। আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করেছে। এছাড়া বয়স্ক, বিধবা ভাতা চালুসহ গ্রামীণ পর্যায়ে চিকিৎসা সেবা দিতে কমিউনিটি হাসপাতাল স্থাপন করেছেন। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছোট বোন শেখ রেহেনা ও ছেলে সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। তিনি বিএনপির বিরুদ্ধে হুশিয়ারি উচ্চারণ করে বলেন, কোনো ষড়যন্ত্র সফল হবে না। আগামী ১০ তারিখের পর আমরা পালাবো না, তারা (বিএনপি) পালাবে। ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার এ শ্লোগান যারা দেবে তাদের হাত ভেঙে দেয়া হবে। হয় ওরা থাকবে, না হয় আমরা থাকবো। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। দেশি-বিদেশি সব ষড়যন্ত্র রুখে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। নড়াইলসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষ পদ্মা ও মধুমতি সেতুর সুফল ভোগ করছেন। ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন হয়েছে। জনগণ থেকে আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে স্বাধীনতা বিরোধী চেতনার ষড়যন্ত্রকারীরা।