ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান হারুনকে গণসংবর্ধনা

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০২:১৯:০৩ এম

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ড. এম হারুন অর রশীদকে ঝিনাইদহ নাগরিক কমিটির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলার কালীগঞ্জ শহর থেকে মোটরসাইকেল যোগে ঝিনাইদহ শহরের পায়রা চত্ত্বরে এসে সংবর্ধনা মঞ্চে মিলিত হয় নেতাকর্মীরা।

এ সময় ঝিনাইদহ সিটি কলেজের সাবেক অধ্যক্ষ তোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ড. এম. হারুন অর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান খোকা, সাবেক চেয়ারম্যান আমির হোসেন মালিতা।

বক্তব্য রাখেন, কোটচাদপুর কুশনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান, জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন, যুবলীগ নেতা জাহাঙ্গীর, শেখ সেলিম, এস এম রবি প্রমুখ। নব নির্বাচিত চেয়ারম্যান বলেন, আমি প্রশাসক হতে চাই  না, জনগণের সেবক হতে চাই, যারা জীবনের ঝুঁকি নিয়ে আমাকে ভোট দিয়েছেন তাদেরকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। জেলা পরিষদের সুনাম ধরে রাখার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। আমি মনে প্রাণে প্রচেষ্টা চালিয়ে জেলার মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করবো।