কালিগঞ্জে উচ্চমাধ্যমিক পরীক্ষা নিয়ে প্রস্তুতিসভা

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৫:৪৭:২২ পিএম

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: আগামী ৬ নভেম্বর অনুষ্ঠিতব্য উচ্চমাধ্যমিক পরীক্ষা সরকারি নির্দেশনা অনুযায়ী সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষে প্রস্তুতি সভা বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় রোকেয়া মনসুর মহিলা কলেজে অনুষ্ঠিত হয়।

রোকেয়া মনসুর মহিলা কলেজের অধ্যক্ষ ও কেন্দ্রসচিব একেএম জাফরুল আলম বাবুর সভাপতিত্বে হলসুপার, সহকারী হলসুপার ও কক্ষ পরিদর্শকবৃন্দ সভায় অংশগ্রহণ করেন। এসময় কেন্দ্র সচিব অধ্যক্ষ একেএম জাফরুল আলম জানান, ৬ নভেম্বর থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরু হবে। বোর্ড থেকে জারিকৃত সকল নির্দেশনা মেনে শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠুভাবে উচ্চমাধ্যমিক পরীক্ষা গ্রহণের জন্য ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। পরীক্ষা ১১ টায় শুরু হবে। সরকারি নির্দেশনা অনুযায়ী পরীক্ষার্থী ও কক্ষ পরিদর্শকসহ পরীক্ষা সংশ্লিষ্ট সকলকে সাড়ে ১০ টার মধ্যে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে হবে। পরীক্ষা কেন্দ্রে কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে পারবে না। সম্পূর্ণ নকলমুক্ত পরিবেশে এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষা ও কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত ব্যবসা ব্যবস্থাপনা (বিএম) পরীক্ষায় যথাযথ ভাবে দায়িত্ব পালনের জন্য তিনি কক্ষ পরিদর্শকসহ সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় রোকেয়া মনসুর মহিলা কলেজের উপাধ্যক্ষ শ্রীবাস চন্দ্র রায়, হলসুপার সহকারী অধ্যাপক নাজিম উদ্দীন আহমেদ, সহকারী হলসুপার বিকাশ চন্দ্র মিস্ত্রী, সহকারী অধ্যাপক ইন্দ্রজিত কুমার মন্ডল, সুফিয়া খাতুন, তারকচন্দ্র সরকার, রেজাউল হক, মিজানুর রহমান, নিয়াজ কওছার তুহিন, তৌহিদুর রহমান, মো. বদরুজ্জামান, নাসিম সুলতানা, হাফিজুর রহমান, প্রবীর কুমার দেবনাথ, মাসুদুর রহমান, বিলকিস আক্তার, সাইয়েদাতুন্নেছা মুক্তা, হাফিজুর রহমান, শাহিনুর রহমান, বিএম শাখার হলসুপার ডিএম নাসির উদ্দীন, সহকারী হলসুপার আমিনুর রহমান, আওছাফুর রহমান, সহকারী গ্রন্থাগারিক সাইফুজ্জামান প্রমুখ। এর আগে গত বুধবার উপজেলা প্রশাসনের উদ্যোগে উচ্চমাধ্যমিক পরীক্ষা সুষ্ঠুভাবে গ্রহণের জন্য এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।