কালিগঞ্জে মা সমাবেশ ও প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৫:২৭:৩৬ পিএম

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলার ৫৯ নম্বর পারুলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও প্রধান শিক্ষকের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে ম্যানেজিং কমিটির সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো. মোস্তাফিজুর রহমান।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা সাবিনা ইয়াসমিন ও সহকারী শিক্ষক সঞ্জয় কুমার মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার নয়ন কুমার সাহা ও বিদায়ী প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সহসভাপতি সহকারী শিক্ষক দীপঙ্কর সরদার, ইউপি সদস্য আফছার উদ্দীন, গ্রামডাক্তার তরুন কুমার রায়, রহমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার মন্ডল, এমএমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোকেয়া সুলতানা, রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহজান কবির শান্ত, বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী মুজাহিদুল ইসলাম এবং অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন পাপিয়া সরদার, বেলী সুলতানা ও আসমা খাতুন প্রমুখ।

মা সমাবেশ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সদস্য সহকারী শিক্ষক মরিয়ম খাতুন, সামিরা সুলতানা, সাইফুল ইসলাম, নাজমুন নাহার, আসমা খাতুন, পিটিএ সভাপতি তৈয়েবুর রহমান, সহ-সভাপতি ফিরোজ কওছার, সদস্য নাজমা পারভীন, পারুলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সেলিনা পারভীন, রেহেনা পারভীন, রাশিদা পারভীন এবং এমএমপুর ক্লাস্টারের বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ ও প্রচুর সংখ্যক অভিভাবক উপস্থিত ছিলেন।