চৌগাছায় সোনালী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৪:৪৩:৪৮ পিএম

চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছার হাকিমপুর বাজারে বাংলাদেশ সোনালী ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে  হাকিমপুর বাজারে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনালী ব্যাংক চৌগাছা শাখার ব্যবস্থাপক সিনিয়র প্রিন্সিপাল অফিসার ফারুকুজ্জামান।

প্রিন্সিপাল অফিসার মোতাছিম বিল্লাহর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন যশোর নর্থ এর ডেপুটি জেনারেল ম্যানেজার দিব্যেন্দু দাস। এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন হাকিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল হাসান, ব্যাংকের যশোরের ডেপুটি জেনারেল ম্যানেজার মোস্তাফিজুর রহমান, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আজিজুর ইসলাম, সালাহউদ্দীন আহমেদ, হাকিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, হাকিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের, প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম, হাকিমপুর সোনালী এজেন্ট ব্যাংকিং এর সত্ত্বাধিকারী মামুনুর রহমান খান। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের সর্ববৃহৎ বাণিজ্যিক ব্যাংকের মূল ভিত্তি হল জনগণের আস্থা ও বিশ্বাস যোগ্যতা, গ্রাহকের অর্থের নিরাপত্তা ও সুরক্ষিত রাখতে সোনালী ব্যাংক জন্মলগ্ন থেকে কাজ করে যাচ্ছে। জাতিরপিতা বঙ্গবন্ধুর নিজ হাতে নামকরণ করা এই প্রতিষ্ঠান শুধু মাত্র ব্যবসায়িক লক্ষ্যেই গড়ে উঠেনি। এটি প্রায় ৩৬টি সরকারি সেবামূলক কাজ দেশ ও জাতির সেবায় বিনা লাভে করে যাচ্ছে। সোনালী ব্যাংক আর্থ সামাজিক উন্নয়নসহ দেশের অর্থনৈতিক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।