কেশবপুরে পাওনা টাকা চাওয়ায় পত্রিকার হকারকে পিটিয়ে আহত

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৬:০৩:২৫ এম

সিরাজুল ইসলাম, কেশবপুর : কেশবপুরে মাদারডাঙ্গা গ্রামে পাওনা টাকা চাওয়ায় পত্রিকার হকার বিধান চন্দ্র দাস (৫০) কে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। মামলা র এজাহারভুক্ত আসামি রবিন দাস (৩৬) কে পুলিশ আটক করেছে। 

মামলার বিবরণ সুত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়নের মাদারডাঙ্গা গ্রামের মৃত জগদীশ চন্দ্র দাসের পুত্র ও বিভিন্ন আঞ্চলিক ও জাতীয় পত্রিকার হকার বিধান চন্দ্র দাসের নিকট হতে গত বছর ১০ হাজার ৭শ টাকা দিয়ে একটি ছাগল ক্রয় করে সাতাশকাটি গ্রামের রঞ্জন কুমার দাসের পুত্র রবিন কুমার দাস। কিন্তু আজও পর্যন্ত ছাগল বিক্রির টাকা তাকে পরিশোধ করতে পারেনি। বিধান দাস বিভিন্ন সময়ে তার নিকট ছাগল বিক্রির টাকা দাবি করলে সে বিভিন্ন প্রকার তালবাহানা করে এমনকি তাকে বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছিল। গত শুক্রবার রাতে পাঁজিয়া বাজারে রবিনের নিকট পাওনা টাকা চাওয়ায় রবিন দাস তাকে টাকা না দিয়ে বরং লোহার রড দিয়ে বিধান দাসের মাথায় আঘাত করে। সে রক্তাক্ত গুরুতর জখম হয়ে আহত হয়। পরে স্থানীয়রা তাকে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা দেন।

বিধান দাস ওই রাতে রবিন দাসের বিরুদ্ধে কেশবপুর থানায় অভিযোগ করলে থানা পুলিশ তার অভিযোগটি মামলা গ্রহণ করে। কেশবপুর থানা পুলিশ ওই রাতে আসামি রবিন দাসকে গ্রেফতার করে এবং শনিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করেছে।