যশোরে শেখ পরশের জন্মদিনে দোয়া মাহফিল

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০২:০৩:১২ এম

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০২ জুলাই) সন্ধ্যায় যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের বাসভবনে এই দোয়া মাহফিলের আয়োজন করেন যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও যশোর পৌরসভার কাউন্সিলর জাহিদ হোসেন মিলন, শ্রম বিষয়ক সম্পাদক কামরুজ্জামান মামুন, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রাজিব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মেজবাহ উদ্দিন, যশোর পৌসভার কাউন্সিলর শাহেদ হোসেন নয়ন, জেলা শ্রমিক লীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শফিকুল ইসলাম সোহাগ, জাবের হোসেন জাহিদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান কবির শিপলু, আহসানুল করিম রহমান, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন অধিকারী, সাবেক উপশিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, সাবেক উপদপ্তর সম্পাদক সাইফুল ইসলাম বনি, সাবেক সদস্য আলীমুজ্জামান, ইকবাল হোসেন, যুবলীগ নেতা হাসানুজ্জামান, সাইদুর রহমান রিপন, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, ছাত্রলীগ নেতা ওসমানুজ্জামান চৌধুরী সাকিব, শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

দোয়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানসহ ও ১৯৭১ সালে নিহত সব শহীদ এবং শেখ ফজলে শামস পরশের বাবা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফিরাত কামনা করা হয়।