বন্যার্তদের পাশে বাঁকড়া ইমাম পরিষদ

এখন সময়: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল , ২০২৪, ১২:৩৮:২৩ পিএম

এম আলমগীর, ঝিকরগাছা : যশোরের প্রস্তাবিত বাঁকড়া থানা ইমাম পরিষদের উদ্যোগে সিলেটে বন্যা কবলিত মানুষের পুনর্বাসনের জন্য সাড়ে চারশ’ পরিবারকে নগদ অর্থ প্রদান করবে। শনিবার দুপুরে বাঁকড়া কওমী মাদরাসা থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করে ইমাম পরিষদের নেতৃবৃন্দ। যাত্রার পূর্বে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইমাম পরিষদের সহসভাপতি হাফেজ সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইমাম পরিষদের সাধারণ সম্পাদক ও বাঁকড়া কওমী মাদরাসার মহাতামিম হাফেজ মাওলানা তাওহিদুর রশিদ রিয়াদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আলিম, প্রচার সম্পাদক ইমাম পরিষদের কার্যনির্বাহী কমিটির সদস্য মাওলানা মোস্তাফিজুর রহমান, শিক্ষক মাওলানা ইকরামুল কবীর, মুফতি মাসুম বিল্লাহ, মুফতি তৈয়েবুর রহমান সহ এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রস্তাবিত বাঁকড়া থানা ইমাম পরিষদের উদ্যোগে বাঁকড়া, হাজিরবাগ, শংকরপুর, নির্বাসখোলা এবং মণিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়ন থেকে বৃহত্তর সিলেট ও সুনামগঞ্জ এলাকার বন্যার্ত মানুষের জন্য সাহায্য চাওয়া হয়। এতে সাড়ে ৪ লক্ষ টাকা সাহায্য ওঠে। বন্যা পরবর্তীতে বন্যার্ত সাড়ে চারশ’ পরিবারকে পুনর্বাসনের জন্য নগদ অর্থ প্রদান করা হবে। শনিবার দুপুরে প্রস্তাবিত বাঁকড়া থানা ইমাম পরিষদের সদস্য হাফেজ সাইদুর রহমান, মাওলানা আব্দুল আলিম, মুহাদ্দিস মাওলানা ইদ্রিস আলী, মাওলানা মোস্তাফিজুর রহমান ও শিক্ষক মাওলানা ইকরামুল কবীরের নেতৃত্বে নগদ অর্থ প্রদানের লক্ষে একটি প্রতিনিধিদল সিলেটের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।