শিক্ষক হত্যার প্রতিবাদে শরণখোলায় মানববন্ধন

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৪:৫৫:০২ এম

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রের অতর্কিত হামলায় আশুলিয়ার হাজী ইউনুস আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রভাষক উৎপল কুমার সরকাকে হত্যাকারীর ফাঁসি ও শিক্ষকদের নিরাপত্তার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে বাগেরহাটের শরণখোলায় প্রাথমিক, মাধ্যমিক শিক্ষক সমিতি ও কলেজ সমমান শিক্ষক সমিতির আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহŸায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন।

সভায় বক্তব্য রাখেন, তাফালবাড়ী কলেজের অধ্যক্ষ মানিক চাঁদ রায়, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও তাফালবাড়ী কলেজের সিনিয়র প্রভাষক আ. মালেক রেজা, শরণখোলা সরকার কলেজের অধ্যাপক আকন আলমগীর, মাতৃভাষা কলেজের প্রভাষক সঞ্জয় কুমার, সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান আরকেডিএস বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম হাওলাদার, রাজাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নান্না মিয়া, ড. মাসুম বিল্লাহ ডিএন কারিগরি কলেজের প্রভাষক মনিরুল ইসলাম বাবুল, রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের সহকারী শিক্ষক মো. শাহিনুজ্জামান।

সভা পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সদস্য সচিব মো. শহিদুল ইসলাম খাঁন।