শার্শায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে প্রশিক্ষণ

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৩:৫৫:৫৮ পিএম

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : শার্শায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে উপজেলা টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকর্তাদের তামাক নিয়ন্ত্রণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১০ টা থেকে দিনব্যাপী শার্শা উপজেলা কমপ্লেক্স অডিটরিয়ামে এ প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল।

এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, মেহেদী হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচালক ডাক্তার ইউসুপ আলী ও শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান।

তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষণে ছিলেন নাভারণ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা সাইদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধূরী, মহিলা বিষয়ক কর্মকর্তা জাহান-ই-গুলসান, যুব উন্নয়ন কর্মকর্তা ইলিয়াছ হোসেন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান, শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা প্রমুখ।