চৌগাছায় যুবলীগ নেতার পিতার ইন্তেকাল, অ্যাড. মনিরের শোক

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ১০:১৩:২০ পিএম

এম আলমগীর: চৌগাছা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য হাসেম আলীর পিতা ফুলসারা ইউনিয়নের সলুয়া গ্রামের প্রবীণ আওয়ামী লীগ কর্মী, নৌকা পাগল মহিউদ্দিন আহমেদ (৮১) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মঙ্গলবার রাতে তিনি বার্ধকজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা, চার পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার সকালে সোলুয়া ফোরকানিয়া হাফিজিয়া মাদরাসা চত্ত¡রে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজায় অংশ নেন, যশোর -২ (চৌগাছা -ঝিকরগাছা) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির। এসময় উপস্থিত ছিলেন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, চৌগাছা উপজেলা পরিষদের  চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহেল, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শের আলী, ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য তহিদুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু তাহের, সহসভাপতি জাহের আলী, ইউনিয়ন যুবলীগের অন্যতম নেতা জামাল হোসেন, ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য উজ্জল হোসেন, ৯ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সার্জেন আবুল কাশেম, ফুলসারা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুবেল হোসেনসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

আওয়ামী লীগ কর্মী মহিউদ্দিন আহমেদের মৃত্যুর খবর শুনে মঙ্গলবার রাতে যশোর -২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির সামাজিক যোগাযোগ মাধ্যমে এক শোক বিবৃতি প্রদান করেন। বিবৃতিতে তিনি বলেন, হে মানুষের রব! তাঁর আপনজন-প্রিয়জনদের জন্য এই কষ্ট সহজ করে দিন। তাঁর বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা ও ভালবাসা জ্ঞাপন করছি এবং শোকাকুল-শোকার্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করছি। হে দয়াময়, মেহেরবান! মরহুম মহিউদ্দিন চাচা কে জান্নাতুল ফেরদাউসের উচ্চ আসনে সমাসীন করে সম্মানিত করুন।