কালিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল খেলা অনুষ্ঠিত

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৫:০৩:৩৭ এম

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপজেলা পরিষদ মাঠে মঙ্গলবার (২৮ জুন) বিকেলে অনুষ্ঠিত হয়।

প্রথমে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় তেঁতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা সেরা হয়েছে। ম্যাচসেরা হয়েছে বিজয়ী দলের অধিনায়ক সামিয়া মাহমুদ।

পরবর্তীতে রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে উত্তর ভাড়াশিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

আকর্ষণীয় ফাইনাল খেলা উপভোগ করেন এবং চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো. মোস্তাফিজুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রোকনুজ্জামান বাপ্পী, রতনপুর ইউপি চেয়ারম্যান এম আলিম আল রাজি টোকন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু প্রমুখ।