শার্শার সন্ত্রাসী বাবলু হত্যায় আসানুরের জবানবন্দি

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৯:০৩:১৯ পিএম

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শার বাগআচাঁড়ার ইউপি মেম্বর দুর্ধর্ষ সন্ত্রাসী আশানুর জামান বাবলু হত্যা মামলায় আটক আসামি আসানুর রহমান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল আসামির এ জবানবন্দি গ্রহণ করেছেন। আসানুর বালুন্ডা গ্রামের আব্দুর রশীদের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই শংকর কুমার বিশ্বাস জানান, র‌্যাব সদস্যরা মেম্বর বাবলু হত্যা মামলার দুই আসামি আব্দুল হাকিম ও আসানুর রহমানকে রোববার সকালে সাতক্ষীরার কালিগঞ্জের ললিতাবাড়ি এলাকা থেকে আটক করে। পরে তাদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর আটক দুই আসামিকে সোমবার যশোর আদালতে সোপর্দ করা হয়। এ সময় আটক দুইজনের মধ্যে আসানুর রহমান হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। অপর আসামি আব্দুল হাকিমকে হত্যার বিষয়ে জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন। এ কারণে আদালতে তার ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২১ জুন বালুন্ডা বাজারে ইউপি মেম্বর আশানুর জামান বাবলুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে তার প্রতিপক্ষরা। এ ঘটনায় ২২ জুন নিহতের পিতা রাহাজান আলী মোল্লা বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখসহ অপরিচিত ব্যক্তিদের আসামি করে বেনাপোল পোর্ট থানায় একটি হত্যা মামলা করেন।