পড়শী’র নতুন কমিটি : সভাপতি ইমরান ও সাধারণ সম্পাদক হাবিব

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০২:৪৮:৪৪ পিএম

প্রেস বিজ্ঞপ্তি : যশোরের ঝিকরগাছা উপজেলার আমিনী গ্রামের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন 'পড়শী' এর ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। স্কয়ার ট্রয়লেট্রিজ লিমিটেডের বিভাগীয় বিপণন ব্যবস্থাপক জাহিদ আল ইমরান সভাপতি, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্ৰামের সহকারী অধ্যাপক ড. মো. ইলিয়াস হোসেন সহ-সভাপতি এবং বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক হাবিবুর রহমান সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

কমিটির সদস্যরা আগামী ২০২২ ও ২০২৩ সালের জন্য দায়িত্ব পালন করবেন। সম্প্রতি ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, আমেরিকা প্রবাসী ফারুক হোসাইন সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সিনিয়র সহকারী পরিচালক ইমরান হোসেন প্রচার ও শিক্ষা বিষয়ক সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সাদ্দাম হোসেন দপ্তর সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী উসমান গনি অর্থ সম্পাদক, সরকারি এম এম কলেজের শিক্ষার্থী মনিরুল ইসলাম সহকারী অর্থ সম্পাদক ও ফিল্ড অপারেশন লিডার, খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মোহাম্মদ কামরুজ্জামান আন্তর্জাতিক সম্পাদক, রেজিস্ট্রার জেনারেল কার্যালয়ের সহকারী রেজিস্ট্রার জেনারেল মেহেদি হাসান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাসুদ ক্রিয়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এবং ঢাকা ডেন্টাল কলেজের প্রভাষক ডাক্তার সাবিকুন নাহার মহিলা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক।

উল্লেখ্য, ‘তুমি আমি দুই ঘর, সুখে দুঃখে পরস্পর’ এই স্লোগানকে সামনে রেখে ২০১০ সালে যশোর জেলার নাভারণ ইউনিয়নের আমিনী গ্ৰামে একঝাঁক তরুণ তরুণী স্বপ্রনোদীত হয়ে সমাজ সেবার মহান ব্রত নিয়ে পড়শী প্রতিষ্ঠা করে।