চৌগাছা থানা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিতদের শপথ

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ১০:৫৯:১৬ পিএম

চৌগাছা প্রতিনিধি : যশোরের চৌগাছা থানা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের (রেজি নং খুলনা-২০০৬) নব নির্বাচিতরা শপথ  গ্রহণ করেছেন। রোববার দুপুরে বাজারের খাদ্য গুদামের সামনে সংগঠনের কার্যালয়ে এই শপথ অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শফিকুল ইসলাম।

এসময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য নজরুল ইসলাম ও তবিবার রহমানসহ নব নির্বাচিত নেতৃবৃন্দ এবং সাধারণ নির্মাণ শ্রমিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শপথ অনুষ্ঠান শেষে নবনির্বাচিতদের ফুলেল শুভেচ্ছা জানান সমর্থকরা।

থানা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচনে নির্বাচিতরা হলেন,  সভাপতি পদে মোশারফ হোসেন মুছা, সাধারণ সম্পাদক পদে সহিদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক পদে নয়ন বিশ্বাস, সহ-সভাপতি পদে ইকবল হোসেন ও শফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক পদে মহাসিন আলী ও সেলিম হোসেন, কোষাধ্যক্ষ পদে রবিউল ইসলাম মান্দার, দপ্তর সম্পাদক পদে শাহ আলম সালাম, প্রচার সম্পাদক পদে নুরু মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সেলিম রেজা এবং নির্বাহী সদস্য পদে ছোবাহান হোসেন ও মোজাম্মেল হক।

প্রসঙ্গত, চৌগাছা থানা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি বার্ষিক নির্বাচন অনুষ্ঠানের জন্য গত মাসে তফসিল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান। ঘোষিত তফসিল অনুযায়ী ২৭ মে মনোনয়নপত্র জমা ও ১২ জুলাই ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে উল্লেখিত ব্যক্তিরা ছাড়া আর কেউ মনোনয়ন পত্র ক্রয় করেননি। ফলে ভোট গ্রহণের তারিখে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শফিকুল ইসলাম মনোনয়ন ক্রয়কৃতদের নির্বাচিত ঘোষণা করেন।