ঝিনাইদহে দোকান মালিক সমিতির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৭:২০:০০ পিএম

ঝিনাইদহ ও কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার ঐতিহ্যবাহী নলডাঙ্গা বাজারের দোকান মালিক ও বনিক সমিতির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে নলডাঙ্গা বাজার পুলিশ ক্যাম্পের সামনে এ সম্মেলনের আয়োজন করা হয়।

নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম খাঁন রিপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ইমদাদুল হক সোহাগ।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আব্দার হোসেন, আবুল হোসেন, বাজার মালিক বনিক সমিতির শামসুল ইসলাম, যুবলীগ নেতা কামরুজ্জামান পিপুল, নলডাঙ্গা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক তুহিন বিশ্বাস, ইউপি সদস্য সাগর, বিল্লাল হোসেন, সাইফুল্লাহ, আ.লীগ নেতা শিমুল বিশ্বাস, আশরাফুল ইসলাম, কেষ্ট সেনসহ বাজারের ব্যবসায়ীরা। এ সময় বক্তারা বাজার উন্নয়ন এবং ব্যবসায়ীক অবকাঠামোর গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক আলোচনা করেন।

ব্যবসায়ীদের সমর্থনে ইমদাদুল হক সোহাগ সভাপতি ও নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান সাইফুল আলম খাঁন রিপনকে সাধারণ সম্পাদক এবং জাকির হোসেন পান্নুকে ক্যাশিয়ার করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি করার ঘোষণা দেয়া হয়।