শরণখোলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ বিষয়ক কর্মশালা

এখন সময়: মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৮:৩৫:০২ পিএম

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুর-ই আলম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ও মূখ্য আলোচক হিসাবে ভার্চুয়ালী যুক্ত হন জেলা প্রশাসক মো. আজিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত। 
উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ ২০৪১ গঠনের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়ন, আশ্রয়ন প্রকল্প-২, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, সবার জন্য বিদ্যুৎ এ বিশেষ দশ উদ্যেগ গ্রহণ করেছেন। এ উদ্যোগ বাস্তবায়নে কর্মশালায় অংশগ্রহণকারীদের কাছ থেকে সমস্যাগুলো চিহ্নিত করে ও তা সমাধানের ক্ষেত্রে বিভিন্ন পরামর্শ গ্রহণ করা হয়। 
কর্মশালায় উপজেলার জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি, ধর্মীয় নেতা, ব্যবসায়ী ও কলেজ শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন।