চৌগাছায় গৃহবধূকে গলা কেটে হত্যা চেষ্টা, হামলাকারী আটক

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৪:৩৪:২২ এম

চৌগাছা প্রতিনিধি : যশোরের চৌগাছায় শারজিনা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  আহত গৃহবধু উপজেলার বড় কাকুড়িয়া গ্রামের মোনতাজ আলীর স্ত্রী। বুধবার দিবাগত রাত আনুমানিক ১ টার দিকে আহতের নিজ বাড়িতে এঘটনা ঘটে। আহত গৃহবধূ বর্তমানে খুলনার হাসপাতালে ভর্তি রয়েছে। এদিকে হামলাকারি মালেক মোল্যাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা গেছে।
পুলিশ ও এলাকাবাসি জানিয়েছেন, বড় কাকুড়িয়া গ্রামের মোনতাজ আলী ও তার স্ত্রী শারজিনা বেগমের অভিযোগ তারা বুধবার মধ্যরাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাইরে যান। এ সময় ওই গ্রামের মালেক মোল্যা ধারালো অস্ত্র  দিয়ে মোনতাজ আলীর স্ত্রী শারজিান বেগমের গলায় আঘাত করে। 
শারজিনার চিৎকারে স্বামী মোনতাজ আলী ও প্রতিবেশীরা ছুটে এলে পালিয়ে যায় হামলাকারী। স্থানীয়দের সহযোগিতায় রক্তাক্ত জখম অবস্থায় তাকে প্রথমে চৌগাছা সরকারি হাসপাতালে পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হলে সেখান থেকে তাকে খুলনায় রেফার করেন। 
 আহতের স্বামী মোনতাজ আলী জানান, হামলাকারী মালেক মোল্লা একজন চিহ্নত মাদক ব্যবসায়ী। প্রায় একমাস আগে মালেক মোল্লার ফেনসিডিল ব্যবসা নিয়ে তারা স্বামী স্ত্রী বিষয়টিরর প্রতিবাদ করেন। এতে মালেক মোল্যা তাদের প্রাণনাশের হুমকি দেয়। সেসময় বিষয়টি নিয়ে চৌগাছা থানায় সাধারণ ডায়েরিও করেন মোনতাজ আলী। মূলত থানায় ডায়েরী করার কারনেই মালেক মোনতাজ ও তার সস্ত্রীকে হত্যার চেষ্টা করেছে বলে জানান। 
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ গটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি গুরুত্বের সাথে আমলে নেওয়া হয়েছে। হামলাকারীকে আটক করা হয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।