ঝিনাইদহের দুই ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৮:০৮:৪৬ এম

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার ২ ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয় হয়েছে। সদর উপজেলার ৮ নম্বর পাগলা কানাই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবু সাইদ বিশ্বাস মোটর সাইকেল প্রতীক নিয়ে ৬৭৩৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ¦›দ্বী আওয়ামী লীগের আতাউর রহমান আতা নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩১৩৭ ভোট।

এদিকে ১৬ নম্বর সুরাট ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফ হোসেন আনারস প্রতীক নিয়ে ৪০৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ¦›দ্বী নৌকা প্রতীকের কবির হোসেন কেবি পেয়েছেন ৩৯০৪ ভোট।

সীমানা জটিলতার কারণে আদালতে মামলা থাকায় এই দুটি ইউনিয়নে ভোট গ্রহণ স্থগিত ছিল প্রায় একযুগ। বুধবার (১৫জুন) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ইভিএমএর মাধ্যমে এই দুটি ইউনিয়নের ১৯ কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

ভোট কেন্দ্র পরিদর্শন কালে জেলা প্রশাসক মনিরা বেগম বলেন, ঝিনাইদহের দুটি ইউনিয়নে ভোট উৎসব চলেছে। ভোটাররা অবাধ ও শান্তিপূর্ণ ভাবে ভোটাধিকার প্রয়োগ করছেন। কোথাও কোনো অপ্রীতিকর সংবাদ আমরা পাইনি। এছাড়া ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম পিপিএম বলেন কোথাও কোনো ধরণের অভিযোগ ছাড়াই ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন ভোট অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে হয়েছে।