মোংলায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ১২:১৫:১০ পিএম

এরশাদ হোসেন রনি, মোংলা : মোংলায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ন-২ এর আওতায় নির্মাণাধীন ঘরের কাজ সরেজমিন পরিদর্শন করেছেন বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

মঙ্গলবার সকালে তিনি জনপ্রতিনিধিদের সাথে নিয়ে চাঁদপাই ইউনিয়নের মাকোড়ঢোন গ্রামে অবস্থিত নির্মাণাধীন ঘরের কার্যক্রম পরিদর্শন করেন। এসময় তিনি বেশ কয়েকটি পরিবারের সাথে কথা বলেন এবং তাদের সুবিধা অসুবিধার বিষয়ে সার্বিক খোঁজ নেন। এসময় তিনি ঘরের নকশা অনুযায়ী কাজ করার নির্দেশনা প্রদান করেন। একই সাথে সঠিক নিয়মে সিমেন্ট বালু প্রদান সহ কাজের গুণগত মান বৃদ্ধির জন্য বেশ কিছু নির্দেশনা প্রদান করেন।

আশ্রয়ণ প্রকল্প পরিদর্শণকালে জেলা প্রশাসক আরো বলেন, 'আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণে আমরা ঘরের মান নিয়ে কোনো আপোষ করবো না। এখন উন্নত মানের ঘর নির্মাণ করা হচ্ছে, এটি প্রশংসনীয়।'

পরিদর্শনকালে জেলা প্রশাসক'র সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাফর রানা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো. তারিকুল ইসলাম, ইউপি সদস্য হারুন মল্লিক।