চৌগাছায় স্কুল ছাত্রের বস্তাবন্দী লাশ উদ্ধার

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৪:২৮:০০ পিএম

চৌগাছা প্রতিনিধি :
যশোরের চৌগাছা উপজেলার কংশারীপুর মাশিলা সড়কের ধোনার খাল থেকে চয়ন (২০) নামে এক স্কুল ছাত্রের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার  বেলা ১১টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  চয়ন উপজেলার দিঘলসিংগা  গ্রামের সবুজ হোসেনের ছেলে এবং চাঁদপুর হাজী মর্ত্তোজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম  শ্রেণীর ছাত্র।

চৌগাছা থানা সূত্রে জানাগেছে,  সোমবার সকালে মাঠে কাজ করতে গিয়ে কৃষকরা ধানের ক্ষেতে একটি  বস্তাবন্দী অবস্থায় লাশটি পড়ে থাকতে দেখে। বস্তা থেকে দুর্গন্ধ বের হওয়ায় তারা বিষয়টি চৌগাছা থানা পুলিশকে জানায়।

এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে বস্তাটি খুলে লাশটি উদ্ধার করে থানায় আনে।

নিহত চয়নের পিতা সবুজ হোসেন জানান ‘রবিবার বিকেলে বন্ধুদের সাথে পিকনিক করবে বলে বাড়ি থেকে বের হয়ে যায় চয়ন। রাত দশটার দিকে চয়নের মা আমাকে বলে ছেলো তো এখনও বাড়ি আসেনি একটু খোঁজ খবর নেও। আমি তাকে বললাম বন্ধুদের সাথে আছে চলে আসবে। সকালে জানতে পারি আমার ছেলের লাশ ধোনার খালে পড়ে আছে। আমি বুঝতে পারছিনে কি কারণে কারা আমার ছেলেকে হত্যা করেছে’।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, লাশটি ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।। হত্যার কারণ ও জড়িতদের শনাক্তের কাজ শুরু হয়েছে। অভিযোগ পেলে মামলা গ্রহণ করা হবে।