ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১২

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৬:০৮:২১ পিএম

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: খুলনা-সাতক্ষীরা মহাসড়কে বাস-মোটরসাইকেল ও ভ্যান গাড়ির ত্রিমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ১২ জন আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকার পিসিএফ ফিড মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ডুমুরিয়ার গোলনা গ্রামের দিনমজুর আব্দুল খালেক গাজী (৬৫) ও এরিস্টোফার্মা ওষুধ কোম্পানির প্রতিনিধি সাতক্ষীরার তালা উপজেলার খলিশখালী গ্রামের বাসিন্দা মোটরসাইকেল আরোহী আলী ওসমান (৩২)।

জানা যায়, ডুমুরিয়ার দিক থেকে ছেড়ে আসা খুলনা অভিমুখি একটি যাত্রীবাহি ভ্যান এবং একটি মোটরসাইকেল ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো জ ১৪-০১৭১) নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান ও মোটর সাইকেলের (যশোর হ-১৯-৩১৪২) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ভ্যান যাত্রী আব্দুল খালেক গাজী (৬৫) ও আলী ওসমান (৩২) ঘটনাস্থলে নিহত হন। এছাড়া বাস ও ভানের যাত্রী ডুমুরিয়া সদরের আরিফা বেগম, শিশুকন্যা মাওয়া, কাওছার আলী শেখ, আব্দুল গফুর, অশোক রঞ্জন সরদার, লিয়াকত বিশ^াস, আফছানা, মিজানুর রহমান, আশরাফ আলী শেখ, উত্তম কুমার দাস, সালাম বিশ^াস এবং তাসমিদ আহত হয়।

ফায়ার সার্ভিসের একটি দল আহত ও নিহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পাঠায়। খর্ণিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান জানান, নিহত ব্যক্তিদের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাস ও মোটরসাইকেল জব্ধ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।