প্রবাসীর স্ত্রীকে মারপিটে পা ভেঙে দেয়ায় মামলা

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৫:০৪:৪০ পিএম

নিজস্ব প্রতিবেদক: যশোরের বাঘারপাড়ার তৈলকূপ গ্রামের প্রবাসীর স্ত্রীকে মারপিট করে পা ভেঙে দেয়ার অভিযোগে ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার ওই প্রবাসী সিদ্দিক মোল্যার স্ত্রী রোজিনা খাতুন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল অভিযোগটি আমলে নিয়ে আসামিদের প্রতি সমন জারির আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, একই গ্রামের মসলেম মোল্যার ছেলে উলাদ মোল্যা, তরিকুল ইসলাম ও তার স্ত্রী আদরী বেগম, ছেলে তরিকুল ইসলাম তরি এবং সাইফুল ইসলামের স্ত্রী হাসনা বেগম।

মামলার অভিযোগে জানা গেছে, রোজিনা খাতুনের স্বামী সিদ্দিক হোসেন দীর্ঘদিন ধরে বিদেশে আছেন। রোজিনা তার সন্তানদের নিয়ে স্বামীর বাড়িতে সুখে শান্তিতে বসবাস করছেন। রোজিনার সুখের সংসার দেখে আসামিদের হিংসা হয়। নানা অজুহাতে রহিমার সাথে ঝগড়া বিবাদ বাঁধানোর চেষ্টা করত আসামিরা। প্রায় সময় তাদের দাবিকৃত টাকা না দেয়ায় আসামিরা তার উপর চরমভাবে ক্ষিপ্ত হয়। এসব ঘটনার জেরে গত ১৮ মে সন্ধ্যায় আসামিসহ অপরিচিত কয়েকজন বাড়িতে হামলা করে রোজিনাকে মারপিট করে পা ভেঙে দেয়। এর মধ্যে আসামিরা ঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুর, টাকা ও গহনা চুরি করে নিয়ে যায়। চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা চলে যায়। রোজিনা খাতুন কিছুটা সুস্থ হয়ে আদালতে এ মামলা করেছেন।