শালিখায় সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৩:৫৮:১১ পিএম

শালিখা (মাগুরা) প্রতিনিধি : মাগুরার শালিখায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত দুজন আসামিকে গ্রেফতার করেছে শালিখা থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় শালিখা থানা চত্বরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশারুল। আটককৃতরা হলো, উপজেলার তালখড়ি ইউনিয়নের ফারুক হোসেন (৩৫) ও কামাল হোসেন (২৫)। তারা উভয় ছান্দড়া গ্রামের ইসরাইল মোল্লার ছেলে। 
 বুধবার এক গোপন সংবাদের ভিত্তিতে শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশারুল ইসলামের নেতৃত্বে এসআই লালটু, পিএসআই মনজুরুল, মাসুম বিল্লাহ সঙ্গীয় ফোর্স পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মাগুরার সদর থানাধীন জেনারস স্কুলের সামনে থেকে ইছাখাদা বাজার থেকে সাজা গ্রেফতারি পরোয়ানা মূলে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, আসামি ফারুক হোসেন মাগুরা জেলা ছাত্রশিবিরের সভাপতি। তার নামে শালিখা থানায় নাশকতামূলক আরো ৬ টি মামলা রয়েছে। 
এছাড়া তিনি আরও জানান গ্রেফতারকৃত আসামিরা তাদের সহযোগীদের সহায়তায় বাসে অগ্নিসংযোগ, জনসমাবেশে পেট্রোল নিক্ষেপ করা সহ দেশ দ্রোহী ও নাশকতামূলক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। ২০১৩ সাল হতে বিভিন্ন এলাকায় নানা ছদ্মবেশ ধারণ করে আত্মগোপন করে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিবিরের ছত্রছায়ায় থেকে টেন্ডারবাজিসহ নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করতো তারা।