লোহাগড়ায় দু’পক্ষের সংঘর্ষে ভ্যানচালক নিহত

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০৪:০১:৪২ পিএম

মাহফুজুল ইসলাম মন্নু, লোহাগড়া (নড়াইল) : নড়াইলের লোহাগড়ায় নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে ভ্যানচালক নিহত ও ২ জন আহত হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেছে। আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে আলীম কাজী ও আশকার খন্দকার গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল।

সোমবার আলীম কাজীর গ্রুপের ওবায়দুর কাজীর গরু ধরে নিয়ে যায় প্রতিপক্ষ গ্রুপের লোকজন। এর জের ধরে মঙ্গলবার (১৭ মে) দুপুর ১ টার দিকে আলীম কাজীর পক্ষীয় লোক মিজানুর শরীফ নোয়াগ্রাম বোর্ড অফিস থেকে নিবন্ধনের কাজ শেষে বাড়ি ফেরার পথে শামুখখোলা এবতেদায়ী মাদ্রাসার নিকট পৌঁছালে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র ঢালসড়কি নিয়ে ঘিরে ফেলে মিজানুর শরীফের ওপর হামলা চালিয়ে তার বুকে সড়কি দিয়ে কোপ মারে। এ সময় ঘটনাস্থলে ভ্যান চালক মিজানুর শরীফ (৫৫) মারা যায়। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গ্রামের বিভিন্ন স্থানে দু‘পক্ষের লোক ঢাল-সড়কি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মফিদুল কাজী ও আশরাফ আলী আহত হয়। আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় ও লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন (ওসি) অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন সংঘর্ষে ১ জন নিহতের কথা স্বীকার করে বলেন, নিহতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং এলাকা এখন শান্ত আছে।