কালিগঞ্জে শিক্ষার্থীকে পিটিয়ে জখম

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৫:৪৭:৪০ পিএম

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী আবু রায়হানকে পিটিয়ে গুরুতর জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। সোমবার দুপুরে উপজেলা সদর মহৎপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থী উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের পারুলগাছা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ও কালিগঞ্জ কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র আবু রায়হান জানান, তার সাথে কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের খোকনের ছেলে নাইম’র তুচ্ছ বিষয় নিয়ে বিরোধ সৃষ্টি হয়। সোমবার দুপুর ১ টার দিকে কলেজ থেকে বাড়ি যাওয়ার সময় মহৎপুর এলাকায় পৌঁছালে নাইমের নেতৃত্বে কিশোর গ্যাং’র সদস্যরা শিক্ষার্থী তাকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এরপর স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

বিষয়টি জানাজানি হওয়ার পর কলেজে শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। পরবর্তীতে ছাত্রলীগের নেতা-কর্মীরা পরিস্থিতি শান্ত করে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, এখনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।