সাতক্ষীরায় এএফসি গ্রাসরুটস্ ফুটবল ডে’র উদ্বোধন

এখন সময়: মঙ্গলবার, ২৩ এপ্রিল , ২০২৪, ১০:১০:৪৪ পিএম

সাতক্ষীরা প্রতিনিধি: দেশের অন্য তিনটি জেলার (ঢাকা, শেরপুর ও পটুয়াখালী) সাথে সাতক্ষীরায় এশিয়ান ফুটবল কনফেডারেশন গ্রাসরুটস্ ফুটবল ডে-২০২২ উদযাপিত হচ্ছে। “লেটস্ প্লে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে এশিয়ান ফুটবল কনফেডারেশনের সহযোগিতায় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় সাতক্ষীরা জেলা ফুটবল এাসোসিয়েশনের আয়োজনে রোববার সকাল ১০টায় সাতক্ষীরা স্টেডিয়ামে বেলুন ও ফেস্টুন উড়িয়ে উক্ত গ্রাসরুটস্ ফুটবল ডে’র উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

সাতক্ষীরা জেলা ফুটবল এাসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্সের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাতক্ষীরা পুুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, সাবেক ফিফা রেফারি  তৈয়ব হাসান শামসুজ্জামান বাবু।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাইদুর রহমান শাহীন, সদস্য ইকবাল কবীর খান বাপ্পী, আ.হ.ম আক্তারুজ্জামান মুকুল প্রমুখ।

এসময় তৃণমূল পর্যায়ের প্রায় ১০০ জন ক্ষুদে ফুটবলারদের মাঝে এএফসি গ্রাসরুটস্ ডে’র লেটস্ প্লে লেখা সম্বলিত টি-শার্ট ও সনদপত্র  বিতরণ শেষে কিশোর ফুটবলারদের অংশগ্রহণে প্রীতি ফুটবল  খেলার আয়োজন করা হয়।