লোহাগড়ায় মাদক বিক্রি ও সেবনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০৫:৩১:৩৭ পিএম

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় পৌর এলাকায় গোপীনাথপুর গ্রামে মাদক বিক্রি, মাদক সেবন ও সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদে গ্রামবাসী সংবাদ সম্মেলন করেছে। সোমবার গোপীনাথপুর মান্নান শেখ (মন্নু) ও দেলোয়ার লস্কারের নিজ বাড়ির সামনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে গোপীনাথপুর গ্রামের আ. মান্নান শেখ (মন্নু) লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, আমরা এলাকার শান্তি প্রিয় সাধারণ মানুষ। দীর্ঘদিন ধরে আমাদের গ্রামের বাদশা শেখ ও তার ছেলে রাজু, সোহেল ও জনিসহ ৬/৭ জন মাদক ব্যাবসা, মাদকসেবন ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে। আমরা এলাকার সাধারণ মানুষ তাদের বাধা দিলে মাদক ব্যবসায়ীরা আমাদেরকে মারধরসহ বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে। এছাড়াও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ৬ মে আমার প্রতিবেশী মাফিজুর লস্কার ও দেলোয়ার লস্কারকে সন্ত্রাসীরা বেধড়ক মারপিট করে। গ্রামের সাধারণ মানুষ মাদক কারবারী ও সন্ত্রাসীদের তাণ্ডবে অতিষ্ঠ হয়ে পড়েছি।

সংবাদ সম্মেলনে গোপীনাথপুর গ্রামের দেলোয়ার লস্কার আরও বলেন, আমরা মাদককারবারীদের সন্ত্রাসী কার্যকলাপে বাধা দিলে ৬ মে আমাকে ও আমার ভাই মাফিজুরকে বেধড়ক মারপিট করে। এ মারপিটের ঘটনায় লোহাগড়া থানায় মাদককারবারীর বিরুদ্ধে লোহাগড়া থানায় এজাহার দাখিল করেছি। প্রশাসনের প্রতি মাদককারবারী ও সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন গোপীনাথপুর গ্রামের মোক্তার হোসেন মুক্তি, সালমা বেগম, রুনা বেগমসহ ২৫/৩০ জন নারী পুরুষ।

এদিকে গত ৬ মে এলাকার আইন শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পুলিশ বাদশা শেখসহ ৩ জনকে আটক জেল হাজতে প্রেরণ করেছে।