আলমডাঙ্গায় খামারিদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ১২:৩৮:৪৩ পিএম

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা উপজেলা প্রাণিসম্পদ অফিস ও ভেটেরিনারি হাসপাতালের যৌথ উদ্যোগে গতকাল খামারিদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়। ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রকল্পের আওতায় সিআইজি সদস্যদের মধ্যে উপকরণ বিতরণ অনুষ্ঠান সকাল ১১টায় আলমডাঙ্গা উপজেলা মঞ্চে অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা জেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোঃ গোলাম মোস্তফা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর, উপজেলা ভাইস চেয়ারম্যান সালমুন আহমেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, প্রেসক্লাব সভাপতি শাহ আলম মন্টু ও দৈনিক স্পন্দন পত্রিকার আলমডাঙ্গা অফিস প্রধান অধ্যক্ষ জামসিদুল হক মুনি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ আব্দুল্লাহ হিল কাফি। আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার উপস্থাপনায় এ সময় বক্তব্য রাখেন, প্রাণিসম্পদ সম্প্রসারণ অফিসার বায়েজিদ খন্দকার ও সম্প্রসারন অফিসার শরিয়তুল্লাহ।

এ সময় ৫০ জন খামারির মধ্যে উপকরণ বিতরণ করা হয়। যেসব উপকরণ বিতরণ করা হয়, যেমন গরু খামারিদের কয়েক বস্তা ফিড, ভিটামিন পাওডার, কৃমি নাশক ওষধ। ছাগল খামারিদের ছাগল বসবাসের মাচা, দুধ, ফিড, ভিটামিন ওষধ। মুরগি খামারিদের ফিড, মুরগি রাখার ঘর, ভিটামিন ও ১০টি করে ফাউমি মুরগি প্রদান করা হয়।