ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

নড়াইলে স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩

Published : Friday 05-February-2021 21:04:50 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ১৮:১৫:২৩ pm

ফরহাদ খান, নড়াইল : নড়াইলের কালিয়া পৌরসভার উথলি এলাকায় নবম শ্রেণির ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। এরপর রাত দেড়টার দিকে মেয়েটিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

ভূক্তভোগী ওই স্কুলছাত্রীর ফুফু জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উথলি গ্রামের পূর্বপরিচিতি দশম শ্রেণির ছাত্র নিশান শেখ (১৭) তার ভাতিজিকে মোবাইল ফোনে বাড়ির পাশে ডেকে নিয়ে যায়। কথাবার্তার এক পর্যায়ে নিশানসহ তার দুই সহযোগী রুমাল দিয়ে স্কুলছাত্রীর মুখ বেঁধে বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে। ঘটনাস্থলে নিশানের আরো কয়েকজন বন্ধু উপস্থিত ছিল বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের এক পর্যায়ে মেয়েটি অজ্ঞান হয়ে পড়লে অভিযুক্তরা পালিয়ে যায়। ঘণ্টাখানেক পর জ্ঞান ফিরলে স্কুলছাত্রী বাড়িতে ফিরে আসে।

এ ব্যাপারে নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মশিউর রহমান বাবু জানান, মেয়েটির আলামত সংগ্রহ করা হয়েছে। তার চিকিৎসা চলছে। পরীক্ষা-নিরীক্ষার পর ধর্ষণের বিষয়টি স্পষ্ট হবে।

কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া জানান, এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা ঘটনার রাতেই বাদী হয়ে পাঁচজনের নামে মামলা দায়ের করেন। এছাড়া অজ্ঞাতনামা দুইজন আসামি রয়েছে। এর মধ্যে নিশান শেখ, বাপ্পী সিকদার ও নাঈম শেখকে গ্রেফতার করেছে পুলিশ। এদের বয়স ১৭ থেকে ১৯ এর মধ্যে।



আরও খবর