ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

মোটরসাইকেলে চাপা পড়ে মাদরাসা ছাত্রের মৃত্যু

Published : Thursday 04-February-2021 22:13:36 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:০৭:৫৯ am

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জে নিজের মোটরসাইকেলের নিচে চাপা পড়ে প্রাণ হারালো আমিনুর রহমান সজিব (১৬) নামে এক মাদরাসা ছাত্র। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল পৌনে ১০ টার দিকে কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের বাগবাটি সিদ্ধিরপুকুর এলাকায়। নিহত সজিব উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের দাদপুর গ্রামের আলহাজ আনিছুর রহমানের ছেলে এবং শ্যামনগর উপজেলার জয়নগর আমিনিয়া হামিদিয়া ফাজিল মাদরাসার ১০ম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, আনিছুর রহমান সজিব একই ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামে বোনের বাড়ি থেকে মোটরসাইকেলে দ্রুতগতিতে নিজ বাড়িতে ফিরছিল। বাগবাটি সিদ্ধিরপুকুর মোড় নামক স্থানে পৌঁছানোর পর একটি ট্রলি দেখে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মাছের ঘেরে পড়ে যায়। এসময় পানির মধ্যে নিজের মোটরসাইকেলে সে চাপা পড়ে। এলাকাবাসী উদ্ধার করে নলতা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সজিবকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিগঞ্জ থানার উপপরিদর্শক সঞ্জিব সমাদ্দার ঘটনাস্থলে যেয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কারও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে।