ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যানের বড় বোনের ইন্তেকাল

Published : Saturday 30-January-2021 15:46:21 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৪:১৭:১৫ am

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাঈদ মেহেদীর বড় বোন শিক্ষিকা শেলি আক্তার বানু শেলি আর নেই। শনিবার দুপুরে তিনি খুলনার একটি হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, ছেলে, মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শেলি আক্তার বানু ন পানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মৌতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মহৎপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে চাকুরি করেছেন। পরবর্তীতে তিনি বাগ-বসন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, বাগবাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ডুমুরিয়া উপজেলার টাউন শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সর্বশেষ কুলটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। শেলি আক্তার বানু বাল্যকাল হতে মুক্তিযুদ্ধের চেতনার ফেরিওয়ালা ও সৃজনশীল সাংস্কৃতিক সংগঠক হিসেবে পরিচিত ছিলেন। তিনি ৮০’র দশকে ইডেন সরকারি মহিলা কলেজে অধ্যায়নকালে বেগম রোকেয়া হল ছাত্রলীগের সম্পাদকমন্ডলীর সদস্য ছিলেন। ব্যক্তিজীবনে তিনি ছিলেন অত্যন্ত সৎ, পরিশ্রমী, সদালাপী এবং পরোপকারী। তার মৃত্যুতে জন্মস্থান পানিয়াসহ উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। তার জানাজা রোববার সকাল ১০ টায় উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদীর নিজস্ব বাসভবন পানিয়ায় অনুষ্ঠিত হবে বলে পরিবারের সদস্যরা নিশ্চিত করেছেন।

শেলি আক্তার বানুর মৃত্যুতে রাজনীতিবিদ, শিক্ষক সমাজ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গভীর শোক জ্ঞাপন করেছেন এবং তার রূহের মাগফিরাত কামনা করেছেন।



আরও খবর