ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোরের নেতৃত্বে সুকুমার-দুলু

Published : Friday 10-September-2021 23:14:33 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৪:৪৯:১২ pm

প্রেসবিজ্ঞপ্তি : শুক্রবার সকাল ১০ টায় সম্মিলিত সাংস্কুতিক জোট যশোরেরে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় শিল্পকলা একাডেমির সেমিনার কক্ষে। সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনার সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ সম্মেলন উদ্বোধন করা হয়।
সম্মেলনে সর্বসম্মতি ক্রমে অধ্যাপক সুকুমার দাসকে সভাপতি ও সানোয়ার আলম খান দুলুকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ১১ সদস্যের কার্যনির্বাহী কঠিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন-সহসভাপতি দীপংকর দাস রতন, ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, রওশন আরা রাসু, সহসাধারণ সম্পাদক মাসুদ পারভেজ মিঠু, রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক তরিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক খোকন বিশ^াস, অনুষ্ঠান সম্পাদক মামুন শাহারিয়ার।
সম্মেলনে সভাপতিত্ব করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম তারু। শুরুতে দেশ এবং দেশের বাইরে বিভিন্নভাবে যেসকল মুক্তচিন্তার মানুষ মৃত্যুবরণ করেছেন তাদের জন্য শোক প্রস্তাব উপস্থাপন করা হয় এবং এক মিনিট নীরবতা পালন করা হয়। শোক প্রস্তাব উপস্থাপন করেন দীপংকর দাস রতন। বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু, অর্থ সম্পাদক রওশন আরা রাসু আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন।



আরও খবর