ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

আগুনে সর্বস্ব হারানো পরিবারের পাশে কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ

Published : Friday 03-September-2021 23:17:30 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ১৯:২৫:২০ pm

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি:কালীগঞ্জে আগুনে সর্বস্ব হারানো হতদরিদ্র আব্বাস আলীর পরিবারের পাশে দাঁড়িয়েছে ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ। শুক্রবার সকালে তারা উপজেলার ভাটপাড়া গ্রামে ক্ষতিগ্রস্ত ওই বাড়িতে গিয়ে স্ত্রী লাকি খাতুনের হাতে নগদ ৫০ হাজার টাকা ও এক বান টিন প্রদান করে। সহযোগিতা প্রদান এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মুহা: মাহাফুজুর রহমান মিয়া, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, কালীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা শেখ মামুনুর রশিদ, মাইটিভির জেলা প্রতিনিধি মিঠু মালিথা, গ্রুপের এ্যাডমিন শাহরিয়ার আলম সোহাগ, খাইরুল কবির খান সাগর, সাংবাদিক মিশন আলী, তৌহিদুল ইসলাম, শোয়াইব উদ্দিন ও রিওন হোসেন।
উল্লেখ্য, গত ১৩ আগস্ট বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে ঘরের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায় আব্বাস আলীর। নিজেদের পরনের কাপড় ছাড়া তাদেও কিছুই ছিল না। এ নিয়ে গত ১৪ আগস্ট কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ অসহায় আব্বাস আলীকে সহায়তার জন্য ফেসবুকে ষ্টাটাস দেয়। এতে গ্রুপটির দেশ-বিদেশের সদস্যদের পাঠানো ৫০ হাজার টাকা সংগ্রহ হয়।
অসহায় আব্বাস আলীর স্ত্রী লাকি খাতুন বলেন, ঘরের তো কিছুই নেই। সব পুড়ে শেষ হয়ে গেছে। এই টাকা দিয়ে একটা মাথা গোঁজার ঠাঁই বানাতে পারবো। কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ পাশে না দাঁড়ালে এটি সম্ভব হতো না।
কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের এডমিন শাহরিয়ার আলম সোহাগ জানান, ৫২ হাজার সদস্যের গ্রুপটি কালীগঞ্জে মানবিক ও সামাজিক কাজ করে মানুষের মন জয় করেছে। ভবিষ্যতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগিতা অব্যাহত থাকবে। 



আরও খবর